শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:৪৩

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বানারীপাড়ায় পুনরায় ভোটগ্রহণের দাবী

বানারীপাড়ায় পুনরায় ভোটগ্রহণের দাবী

dynamic-sidebar

বরিশাল অফিসঃ


জেলায় বানারীপাড়া চেয়ারম্যান পদের উপ-নির্বাচনের ভোট গ্রহণ স্থগিত রাখার আবেদন করেছেন বিএনপি মনোনীত প্রার্থী। একই সাথে উপজেলায় পুনরায় ভোট গ্রহণেরও দাবী করেছেন। সোমবার ভোট গ্রহণের দিন বেলা ১২ টায় বানারীপাড়া উপজেলার প্রার্থী মো. শাহ আলম মিঞা নির্বাচন অফিসারের কাছে এই আবেদন করেন।

পরে বরিশাল রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলন করে ওই তথ্য জানান ধানের শীষ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতাকারী মো. শাহআলম মিঞা। রিপোর্টার্স ইউনিটিতে লিখিত বক্তব্যে’র মাধ্যমে শাহআলম মিঞা বলেন, বেলা ১২ টার মধ্যে উপজেলার ২৫ কেন্দ্রে তার নির্বাচনী এজেন্টদের বের করে দেওয়া হয়। ভোটারদের কেন্দ্রে আসতে বাধা দেয়া হয়েছে। বহিরাগতরা ভোটারদের প্রক্সি দিয়েছে।

শাহআলম মিঞা বলেন, বরিশালে এসে প্রধান নির্বাচন কমিশনার মতবিনিময় সভায় অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট গ্রহণ করার অঙ্গীকার করেছিলেন। যার কারণে নির্বাচনে প্রচারণার শুরু থেকে বিএনপি’র নেতাকর্মীদের ভয়ভীতি প্রদর্শন, হুমকি দেওয়া, হামলা মারধর করার পরেও ভোটে অংশ নেওয়া হয়।

কিন্তু ভোটের পূর্ব রাত থেকে প্রধান নির্বাচন কমিশনারের এসিড টেস্টের এসিডে ঝলসে গেছে ভোটাররা। সোমবার বরিশালের বানারীপাড়া ও গৌরনদী উপজেলায় উপ-নির্বাচনে ভোট গ্রহণ হয়। গৌরনদী উপজেলায় আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে সৈয়দা মনিরুন নাহার মেরী ও বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী মনজুর হোসেন মিলন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ উপজেলায় মোট ১ লাখ ৪১ হাজার ২৯৬ জন ভোটার রয়েছেন। বানারীপাড়া উপজেলায় চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে গোলাম ফারুক, বিএনপি মনোনীত শাহে আলম মিঞা ও জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মিজানুর রহমান চোকদার প্রতিদ্বন্দ্বিতা করেন।

এ উপজেলায় মোট ১ লাখ ১৩ হাজার ৪৩১ জন ভোটার রয়েছেন। উভয় উপজেলায় আইন শৃঙ্খলা রক্ষার্থে প্রতিটি কেন্দ্রে পুলিশ, আনসার ও ভিডিপি সদস্য মোতায়েন রয়েছে। এছাড়াও বিজিবি, র‌্যাব ও পুলিশের টহল দল রয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net